• [english_date] , [bangla_date] , [hijri_date]

রোম মহানগর আওয়ামী লীগের শরীয়তপুরের কৃতি সন্তান মুজিব আদর্শের সৈনিক সভাপতি প্রার্থী সিরাজুল ইসলাম

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত December 6, 2023

মালিক মনজুর ইতালি

ইতালি রোম মহানগর আওয়ামী লীগ কে শক্তিশালী, সুসংগঠিত ও ঐক্যবদ্ধ ভাবে গড়ে তোলার প্রত্যয়ে একটি মত বিনিময় সভার আয়োজন করেছে সিরাজুল ইসলাম সমর্থক গোষ্ঠী। 
ইতালি রাজধানীর রোমে স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভার সভাপতিত্ব করেন সেলিম হাওলাদার  এবং পরিচালনা করেন বোরহান হোসেন।

মত বিনিময় সভায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা শরীয়তপুরের কৃতি সন্তান মুজিব আদর্শের সৈনিক
সিরাজুল ইসলাম কে রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হিসাবে ঘোষণা করে। 

এই সময় রোমের বিভিন্ন  আঞ্চলিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দদের  মধ্যে  উপস্থিত ছিলেন 

শরীয়তপুর জেলা সমিতির সভাপতি আব্দুর রউফ ফকির,বাংলাদেশ সমিতি ইতালি সভাপতি আফতাব বেপারী, এম ডি তারা, মনজুর আহমেদ,হাজী দুলাল,শাহজাহান মুন্সী, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, শরীয়তপুর সদর সাবেক ঐক্য পরিষদের সভাপতি সৈয়দ সুমন, শহিদুল ইসলাম সোহাগ, সেন্তসেল্লে ঐক্য পরিষদের সভাপতি ইস্রাফিল বারী, সোহেল মিয়াজী, বিদ্যুৎ,শাকিল আদনান সহ আরো অনেকে। 

নেতৃবৃন্দরা বলেন রোম মহানগর আওয়ামী লীগে পদায়ন করতে হবে যোগ্যতার ভিত্তিতে, কোন ইজমের ভিত্তিতে নয়। আমরা চাই ত্যাগী নেতাকর্মীরাই ভবিষ্যতে রোম মহানগর আওয়ামী লীগের নেতৃত্বে আসুক। আচমকা নেতৃত্ব আমরা চাই না। নেতৃবৃন্দ তাদের বক্ততৃতায় ইউরোপ আওয়ামী লীগ ও ইতালি আওয়ামী লীগের নতিনির্ধারনী নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে বলেন হাজারো আন্দোলন সংগ্রামের মাধ্য দিয়ে একটি সার্বজনীন সম্মেলনের মাধ্যমে যোগ্য নেত্বের হাতে ইতালি আওয়ামী লীগের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। রোম মহানগর আওয়ামী লীগের বেলায়ও এর ব্যত্যায় ঘটবে না বলে আমরা আশা করি।

বক্তারা রোম মহানগরে একজন দক্ষ সভাপতি এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শতভাগ ভাগ মুজিব আদর্শের একজন কর্মী সিরাজুল ইসলাম কে রোম মহানগর আওয়ামী লীগের দায়িত্ব অপর্ণ করার লক্ষে ইতালি আওয়ামী লীগের সভাপতি মাহতাব হোসেনে ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের প্রতি আহ্বান জানান।