• [english_date] , [bangla_date] , [hijri_date]

রোমে বৃহত্তর ঢাকা সমিতির সাঃ সম্পাদক পদে রনির প্রার্থীতা ঘোষনা

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত November 17, 2023

ইতালি প্রতিনিধি মালিক মনজুর

বৃহত্তর ঢাকা সমিতি ইতালির
গঠনকল্পে ইতালিস্হ মুন্সিগঞ্জ বিক্রমপুর বাসী ও সমিতির পক্ষ থেকে ঢাকা সমিতির আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সাহাদাত হোসেন রনি’র প্রার্থীতা ঘোষণা ও মতবিনিময় সভার আয়োজন করেছে মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতি ইতালি।
ইতালির রাজধানীর রোমে বৃহস্পতিবার সন্ধ্যায় সুন্দরবন রেস্টুরেন্টর হলরুমে এই প্রার্থীতা ঘোষণা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এতে নুরে আলম সিদ্দিকী বাচ্চুর সভাপতিত্বে এবং এলিন আমাদের মিঠুর ও আমিনুল ইসলামের যৌথ সঞ্চালনায় বৃহত্তর ঢাকা সমিতি ইতালির গঠনকল্পে ইতালিস্থ মুন্সিগঞ্জ বিক্রমপুর বাসী ও সমিতির পক্ষ থেকে ঢাকা সমিতির আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সাহাদাত হোসেন রনি’র প্রার্থীতা ঘোষণা করা হয়।
এসময় প্রার্থিতা ঘোষণ ও মতবিনিময় উপলক্ষে অনুষ্ঠানে মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতি সহ বিক্রমপুর বাসীদের এক মিলন মেলায় পরিণত হয়। উপদেষ্টা হাবীব চৌধুরী সহ উপদেষ্টা জামাল মুক্তার, জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন বাদল, বৃহত্তর ঢাকার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জোবায়ের আহমেদ রিপন, মুন্সিগঞ্জ বিক্রযপুর সমিতির সভাপতি দেলোয়ার হোসেন, বৃহত্তর ঢাকা যুব পরিষদের সাধারণ সম্পাদক মাহে আলম শ্যামল সহ উম্মে হানি চৌধুরী, হাবিবুর রহমান নাজমুল, শাহিন বেপারী,রিটন, সোহেল, জামিল, তারিক হাসান, খোকন,জসিম উদ্দিন, শরিফ বাইক, শেখ আব্দুর রব, মুস্তাক লাকুরিয়া এছাড়াও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন মনিরুজ্জামান মনির,রিয়াজ হোসেন, লাবণ্য চৌধুরী, আমির হোসেন লিটন,
শেষে নৈশ ভোজের আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে মিলন মেলার এই অনুষ্ঠানটি সমাপ্তি হয়