• [english_date] , [bangla_date] , [hijri_date]

নিউইয়র্কে শাহজালাল দারুসসুন্নাহ জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের সামার সমাপনী, পুরস্কার বিতরণ

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত September 3, 2022
নিউইয়র্কে শাহজালাল দারুসসুন্নাহ জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের সামার সমাপনী, পুরস্কার বিতরণ

নিউইয়র্কে শাহজালাল দারুসসুন্নাহ জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের সামার সমাপনী প্রোগ্রাম ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ আগস্ট ধর্মীয় উৎসবমুখর পরিবেশে সামার প্রোগ্রামে অংশগ্রহনকারী শিক্ষার্থী ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
শাহজালাল দারুসসুন্নাহ জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের সভাপতি হাফিজ ইবাদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. আব্দুল ওয়াকিলের পরিচালনায় এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেটের সিংগেরকাচ আলীয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা এ কে এম আবদুন নুর, সিলেটের মিয়ার বাজার আলীম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মুক্তাদির, বিশিষ্ট সমাজ কর্মী আলমাস আলী, শাহজালাল দারুসসুন্নাহ জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের উপদেষ্টা রেহানুজ্জামান রেহান প্রমুখ। অনুষ্ঠানে মসজিদের উইকেন্ড প্রোগ্রামের ছাত্র-শিক্ষক, অভিভাবক সহ বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।
এসময় ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে পরামর্শমূলক বক্তব্য দেন শিক্ষক ও কমিটি নের্তৃবৃন্দ। বিশেষ দোয়া ও তবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।