• [english_date] , [bangla_date] , [hijri_date]

নিউইয়র্কের জ্যামাইকায় ফ্রি ফুড বিতরণ

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত February 3, 2022
নিউইয়র্কের জ্যামাইকায় ফ্রি ফুড বিতরণ

নিউজ ডেস্কঃ নিউইয়র্কে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিনামূল্যে খাবার ও পিপিই বিতরণ করা হয়েছে। এছাড়াও কভিড টেষ্ট করা হয়েছে।

কমিউনিটি অ্যালায়েন্স গ্রুপ (ক্যাগ)-এর স্পন্সারে কমিউনিটি ইউনাইটেড ডেমোক্রেটিভ ক্লাব ও প্রিন্টিং হাউজ আইজে ক্রিয়েটিভ সলিউশন-এর যৌথ আয়োজনে গত ২৭ জানুয়ারী বৃহস্পতিবার অপরাহ্নে জ্যামাইকার হিলসাইড এভিনিউ ও পার্সন্স বুলেভার্ড এর কর্নারে আড়াই শতাধিক মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী ও পিপিই বিতরণ করা হয়।

এই অয়োজনে সহযোগিতায় ছিলো জাপনিত সিং, ইউনাইটেড কমিউনিটি গ্রুপ, সাদাকাহ ফাউন্ডেশন এবং কমিউনিটি ইয়্যুথ এম্পাওয়ামেন্ট।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মূলধারার রাজনীতিক জাপনিত সিং, মিজান চৌধুরী, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মোহাম্মদ শহীদুল্লাহ, কামরুল ইসলাম সনি, আইজে ক্রিয়েটিভ সলিউশন প্রিন্টং-এর মুহাম্মদ রাকিবুল ইসলাম প্রমুখ। এছাড়াও আইজে ক্রিয়েটিভ সলিউশন প্রিন্টং-এর সালমা জাহান, জ্যাক ইউএসএ টেক এর আবু জে চৌধুরী এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা দেশী-বিদেশী সবাই মিলে ‘ইউনাইটেড কমিউনিটি’ গড়ে তোলে যেকোন আপদে-বিপদে দলমত-নির্বিশেষে সকল মানুষের পাশে দাঁড়ানোর উপর গুরুত্বারোপ করেন। বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী সহ অন্যান্য কমিউনিটির নারী-পুরুষ লাইনে দাঁড়িয়ে খাবার সংগ্রহ করেন।