• [english_date] , [bangla_date] , [hijri_date]

মাদক মামলা বাতিল চেয়ে হাইকোর্টে পরীমনির আবেদন 

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত January 31, 2022
মাদক মামলা বাতিল চেয়ে হাইকোর্টে পরীমনির আবেদন 

বিনোদন ডেস্কঃ মাদক মামলার অভিযোগ গঠন আদেশ বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমনি। হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় গতকাল রবিবার এই আবেদন করা হয়। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের দ্বৈত বেঞ্চে এ আবেদনের ওপর শুনানি হতে পারে।

গত ৫ জানুয়ারি মাদক মামলায় পরীমনিসহ তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে ঢাকার বিশেষ জজ আদালত-১০। একই সঙ্গে এ মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য পহেলা ফেব্রুয়ারি দিন ধার্য রয়েছে। বিশেষ জজ আদালতের এই অভিযোগ গঠন আদেশ বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করলেন পরীমনি। আবেদন করার বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন আইনজীবী জেড আই খান পান্না।

গত বছরের রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। অভিযানে বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। এ ঘটনায় দায়েরকৃত বনানী থানার মামলায় পরীমনিসহ তিন আসামির বিরুদ্ধে গত ১৫ নভেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চার্জশিট দাখিল করে সিআইডি।

অভিযোগপত্রে বলা হয়েছে, পরীমনির বাসা থেকে জব্দ করা মাদকদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। মামলার অপর দুই আসামি আশরাফুল ইসলাম ও কবির হোসেনের মাধ্যমে বিভিন্ন স্থান থেকে তিনি অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে বাসায় রেখেছিলেন। তার গাড়িটি মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহার করা হতো।