• ২রা ডিসেম্বর, ২০২১ ইং , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৭শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

আলিয়া-রণবীরের বাগদান নভেম্বরে, বিয়ে কবে?

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত নভেম্বর ১৪, ২০২১
আলিয়া-রণবীরের বাগদান নভেম্বরে, বিয়ে কবে?

বিনোদন ডেস্কঃ 

বলিউডে বিয়ের মৌসুম শুরু হচ্ছে।  শোনা যাচ্ছে দীপাবলিতে বাগদান সারা ক্যাটরিনা-ভিকি বিয়ে করছেন ডিসেম্বর।  এই গুঞ্জন চলাকালে শোনা যাচ্ছে এ মাসেই নাকি বাগদান হতে চলেছেন বলিউড কাপল আলিয়া ভাট ও রণবীর কাপুরের।  তাদের বাগদানের গুঞ্জনটা সত্যি ধরে তাদের ভক্ত-শুভাকাঙক্ষীদের প্রশ্ন বিয়ে করতে আর কতটা সময় নেবেন তারা।

ভারতের বিনোদনভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট বলিউল লাইফের খবরে বলা হয়েছে, বলি পাড়ায় এই গুঞ্জন ছড়িয়ে পড়েছে চলতি নভেম্বরেই আলিয়া ও রণবীর বাগদান করতে যাচ্ছেন।  পাপারাজ্জিরা বলছেন, ২৯ নভেম্বর রাজস্থান রিসোর্টে এই জুটির বাগদান।  সম্প্রতি পাপারাজ্জিরা ঘিরে ধরেন রণবীরকে।  তবে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি কোনো উত্তর দেননি।

বলিউড সূত্র জানায়, আলিয়া বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। তিনি সবাইকে চমকে দিয়ে এ মাসেই বাগদান সারবেন। আলিয়ার ফোনের ওয়ালপেপারে সম্প্রতি রণবীরের ছবি ফাঁস হওয়ার পর এই গুঞ্জন আরও ব্যাপ্তি পায়।
আলিয়া ফাঁস করা ছবিতে দেখা গেছে, রণবীরের সঙ্গে তার রোমান্টিক ফটোশুট।

আলিয়া নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন একটি নতুন ভিডিও। সেখানে নিজের প্রতিদিনের জীবনের টুকরো টুকরো মুহূর্তগুলো তুলে ধরেছেন।

ভিডিওতে ফ্যানেদের বহু প্রশ্নের জবাব দিয়েছেন মহেশ কন্যা। নিজেকে কেমনভাবে প্রতিদিন অনুপ্রাণিত করেন আলিয়া? নায়িকার জবাব, ‘নিজের স্বপ্নগুলোই আমাকে অনুপ্রাণিত করে আরও পরিশ্রম করতে, আর কাছের মানুষজন, পরিবার, বন্ধুরা- সবাই আমার অনুপ্রেরণা প্রতিদিন একজন ভালো মানুষ হয়ে উঠবার, আরও বেশি সংবেদনশীল, দয়ালু এবং ভালোবাসায় ভরপুর’।