• ২রা ডিসেম্বর, ২০২১ ইং , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৭শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

দুই দিনেই ৫০ কোটি আয় করেছে অক্ষয়ের ‘সূর্যবংশী’

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত নভেম্বর ৭, ২০২১
দুই দিনেই ৫০ কোটি আয় করেছে অক্ষয়ের ‘সূর্যবংশী’

বিনোদন ডেস্কঃ 

সুপারস্টার অক্ষয়ের মাধ্যমে পুরো দমে ফিরেছে বলিউড। প্রত্যাশা ছিল- তার অভিনীত নতুন সিনেমা ‘সূর্যবংশী’ মুক্তি পেলে জমে উঠবে ভারতের হিন্দি সিনেমার বাজার। হলোও তেমনটা। গত শুক্রবার ভারত ও বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি। আর দুই দিনেই সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছে।

প্রথম দুই দিনে ‘সূর্যবংশী’ সিনেমার আয় ৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে। তথ্যটি নিশ্চিত করেছেন বলিউডের সিনেমা ও বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ। তিনি জানিয়েছেন, প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও দর্শক ধরে রেখেছে সিনেমাটি। তৃতীয় দিন শেষে সহজেই ৭৫ কোটির মাইলফলক ছাড়িয়ে যাবে। ছুঁতে পারে ৮০ কোটির মাইলফলকও।

 

জানা গেছে, ভারতের ৩ হাজার ৫১৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’। এছাড়া বিশ্বের আরও ৬৬ দেশের ১ হাজার ৩০০ হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক বাজার থেকেও আশানুরূপ সাড়া পাচ্ছে এই সিনেমা।

‘সূর্যবংশী’ সিনেমাটি নির্মাণ করেছেন রোহিত শেঠি। তার ‘পুলিশ’ সিরিজের তৃতীয় সিনেমা এটি। এর আগে ‘সিংহাম’ ও ‘সিম্বা’ দিয়ে বক্স অফিসে বাজিমাৎ করেছিলেন তিনি। সেগুলোতে অভিনয় করেছিলেন যথাক্রমে অজয় দেবগন ও রণবীর সিং। এবারের সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অক্ষয় থাকলেও চমক হিসেবে রাখা হয়েছে অজয় ও রণবীরকে। এছাড়াও আছেন জ্যাকি শ্রফ, গুলশান গ্রোভার, অভিমন্যু সিং, নীহারিকা রাইজাদা, বিবন ভাতেনা, সিকান্দার খের, নিতিন ধীর, জাভেদ জাফরি প্রমুখ।

সিনেমাটিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। প্রযোজনা করেছে ধর্ম প্রোডাকশন। মুক্তির পর বিভিন্ন সিনে সমালোচকের কাছ থেকে দারুণ রিভিউ পেয়েছে এটি। তাই ধারণা করা হচ্ছে, ব্লকবাস্টার হিট হতে চলেছে সিনেমাটি।