• ২রা ডিসেম্বর, ২০২১ ইং , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৭শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

ওয়ারেনে বন্দুক হামলা এক মহিলা গ্রেপ্তার, দুইজনকে খুঁজছে পুলিশ

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২১
ওয়ারেনে বন্দুক হামলা এক মহিলা গ্রেপ্তার, দুইজনকে খুঁজছে পুলিশ

নিউজ ডেস্কঃ 

গত ৫ জুন শহরে একটি বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশ একজন মহিলাকে গ্রেপ্তার করেছে এবং এর সঙ্গে জড়িত অন্য দুই সন্দেহভাজনকে খুঁজছে। কর্মকর্তারা বৃহস্পতিবার এই তথ্য জানিয়েছেন। শোয়েনহার এবং মেসোনিক রাস্তার কাছে একটি বাড়িতে অনুষ্ঠিত পার্টিতে একজন পুরুষকে নিয়ে এক মহিলার সাথে তর্কের পর জনিস ক্লার্ক গুলিবিদ্ধ হন। ওয়ারেন পুলিশ কমিশনার বিল ডোয়ায়ার এক বিবৃতিতে বলেছেন, ৪৩ বছর বয়সী শাকেরা স্টার্কসকে একটি অপরাধের প্রমাণ নষ্ট করার অভিযোগে সোমবার গ্রেপ্তার করা হয়েছিল এবং তাকে আদালতে হাজির করা হয়েছিল। একজন বিচারক ম্যাকম্ব কাউন্টি জেলে স্টার্ককে এক মিলিয়ন ডলারের বন্ডের আদেশ দিয়েছেন। দোষী সাব্যস্ত হলে, তাকে ১০ বছরের কারাদণ্ডের মুখোমুখি হতে হবে। ডোয়ায়ার বলেন, তদন্তকারীরা স্টার্কসের মেয়ে, আশিনা হর্টন-স্টার্কস (২৩) এর খোঁজ করছেন।

 

পুলিশ অভিযোগ করেছে হর্টন-স্টার্কস গুলি করে হত্যা করেছে  ক্লার্ককে। ক্লার্ক পার্টি ছেড়ে চলে যাওয়ার পরে হর্টন-স্টার্কস তার গাড়িতে উঠে ভিকটিম এবং ক্লার্কের বন্ধুকে তাড়া করেছিল, যারা অন্য গাড়িতে ছিল। ক্লার্ককে লক্ষ্য করে একাধিক গুলি করা হয় এবং তার মাথায় আঘাত করা হয়। ক্লার্ক ১২ মাইল এবং শোয়েনহারের কাছে সেভেন-ইলেভেনে মারা যান। ওয়ারেনের পুলিশ কমিশনার বলেছেন যে বৃহস্পতিবার তদন্তকারীরা হর্টন-স্টার্কসের জন্য গ্রেপ্তারি পরোয়ানা পেয়েছেন। তাকে ৫ ফুট ৭ ইঞ্চি লম্বা এবং প্রায় ১২০ পাউন্ড ওজন হিসাবে বর্ণনা করা হয়েছে।

পুলিশ মার্টিজ জর্ন, ২২-কেও খুঁজছে। তার বিরুদ্ধে মামলা সংক্রান্ত প্রমাণাদি কারচুপির অভিযোগ রয়েছে। তাকে ৫ ফুট ২ ইঞ্চি উচ্চতা এবং ১৪০ পাউন্ড ওজন হিসাবে বর্ণনা করা হয়েছে।  হর্টন-স্টার্কস বা জর্নের অবস্থান সম্পর্কে তথ্য সহ যে কাউকে ওয়ারেন পুলিশ ডেটমার্ক প্টাসজেক  (586) 574-4790 এর এই নম্বরে অথবা বিভাগের ওয়াচ কমান্ডার অফিসে (586) 574-4877 এই নম্বরে ফোন করতে বলা হয়েছে।