• ২রা ডিসেম্বর, ২০২১ ইং , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৭শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

ছবি ও বিয়ে নিয়ে আলোচনায় ক্যাটরিনা

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত নভেম্বর ৩, ২০২১
ছবি ও বিয়ে নিয়ে আলোচনায় ক্যাটরিনা
বিনোদন ডেস্কঃ করোনা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে আসায় খুলছে হল। তবে বক্স অফিস মাত করা ছবি পাওয়া যাচ্ছে না। তাই এবার ‘সূর্যবংশী’ ছবির দিকে তাকিয়ে বলিউড। ৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। অক্ষয় কুমার মানেই বক্স অফিসে ঝড়।

সেই সঙ্গে যোগ হয়েছেন ক্যাটরিনা। দুইয়ে মিলে তাই ‘সূর্যবংশী’ নিয়ে প্রত্যাশার পারদটা অনেক ওপরে। ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে অজয় দেবগন ও রণবীর সিংকেও। প্রযোজনা করেছেন করণ জোহর। পরিচালনায় রোহিত শেঠি। যাঁর ক্যারিয়ারের প্রায় সব ছবিই ব্যবসাসফল।

আরও একবার পুলিশের সাহসী গল্প পর্দায় আনছেন রোহিত শেঠি। যে সফর শুরু হয়েছিল ‘সিংহাম’ থেকে। অজয় দেবগন অভিনীত ছবিটি ব্লকবাস্টার হয়েছিল। এরপর অজয়কে নিয়েই বানান ‘সিংহাম রিটার্নস’। এরপর রণবীর সিংকে নিয়ে ‘সিম্বা’। সবগুলো ছবিই সফল। এবার আসছেন অক্ষয়-ক্যাটরিনাকে নিয়ে। তাই সমালোচকদের ধারণা, সব মিলিয়ে বক্স অফিসে ঝড় তুলবে ‘সূর্যবংশী’। আলো ফিরবে বলিউডে।

অন্যদিকে, ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, গত ১৮ আগস্ট ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার গোপন বাগদান হয়েছে। সম্প্রতি তারাই জানিয়েছে, বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন ভিকি-ক্যাটরিনা জুটি। তাঁদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখার্জি।

বিয়েতে লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। লেহেঙ্গার জন্য আদি সিল্কের কাপড়ও চূড়ান্ত করেছেন এই অভিনেত্রী। আগামী ডিসেম্বরেই বাজতে পারে বিয়ের বাদ্যি। তবে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি ক্যাটরিনার তরফ থেকে। ফলে অনেকেই মনে করছেন নতুন ছবির ব্যবসায়িক সাফল্য আর প্রচারণার উদ্দেশ্যেই বিয়ের আলোচনাটা জিইয়ে রেখেছেন ক্যাটরিনা।

সে যা-ই হোক, সব মিলিয়ে এখন বলিউডের আলোচনা-সমালোচনা আর প্রত্যাশার চাহনি ক্যাটরিনার দিকেই।