• ২৩শে অক্টোবর, ২০২১ ইং , ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

নেতাকর্মীদের শুভেচ্ছার জবাবে যা বললেন জাতীয় পার্টির নতুন মহাসচিব

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১১, ২০২১
নেতাকর্মীদের শুভেচ্ছার জবাবে যা বললেন জাতীয় পার্টির নতুন মহাসচিব

নিউজ ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের প্রতি ‘বিশ্বস্ত থাকার অঙ্গীকার’ করেছেন দলটির নবনিযুক্ত মহাসচিব মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, ‘দলের ত্যাগী, মেধাবী, কর্মঠ ও নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের সমন্বয়ে জাতীয় পার্টিকে ভবিষ্যত প্রজন্মের জন্য উপযোগী শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে  তৈরি করা হবে।’

রোববার ঢাকার বনানীতে জাপা চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে দলের নবনিযুক্ত মহাসচিব মুজিবুল হক চুন্নুকে শুভেচ্ছা জানায় জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন।

তিনি নেতাকর্মীদের ধন্যবাদ দিয়ে সবার সমর্থন ও সহযোগিতা কামনা করেন। সভায় জিএম কাদের বলেন, ‘সমস্ত ষড়যন্ত্র, প্রতিবন্ধকতা ও উদ্দেশ্যমূলক অপপ্রচার উপেক্ষা করে জনগণের ভালোবাসা, আবেগ ও উৎসাহে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি। জনগণের কাছে জাতীয় পার্টির নেতাকর্মীদের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে হবে।  নেতাকে লোভের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে।  জনগণের কাছে নিন্দিত নয়, নন্দিত নেতা হওয়া চাই। দলের ভেতরে বিভেদ-বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের অবশ্যই শাস্তি পেতে হবে।’

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাপা প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এটিইউ তাজ রহমান, রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা, জহিরুল ইসলাম জহির। উপদষ্টোমণ্ডলীর সদস্যদের মধ্যে কথা বলেছেন হেনা খান পন্নি, লিয়াকত আলী খান, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম ওমর, শফিউল্লাহ শফি, এইচএম শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১