• ২৩শে অক্টোবর, ২০২১ ইং , ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

বিদায় বার্তায় ডেভিড ওয়ার্নার যা বললেন

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১০, ২০২১
বিদায় বার্তায় ডেভিড ওয়ার্নার যা বললেন

স্পোর্টস ডেস্কঃ ২০১৬ সালে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে প্রথম আইপিএল শিরোপা জয়ের স্বাদ পায় সানরাইজার্স হায়দরাবাদ। গত ছয় আসরে ফ্র্যাঞ্চাইজিটির হয়ে ধারাবাহিক পারফর্ম করেছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

অথচ চলতি আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পাশাপাশি একাদশ থেকেও বাদ দেয় হায়দরাবাদ।

শুধু তাই নয়, আইপিএলের এই ফ্র্যাঞ্চাইজিটির বিরুদ্ধে অভিযোগ- অস্ট্রেলিয়ান তারকাকে সাইড বেঞ্চে বসতে দেওয়া তো দূরে থাক, মাঠে নামারও অনুমতি দিচ্ছে না।

অসি তারকার সঙ্গে এমন দুর্ব্যবহারের সংবাদ প্রকাশের পর আইপিএল ১৪তম আসরের গ্রুপপর্ব থেকে বিদায় নেওয়ার আগে শেষ তিন ম্যাচে ওয়ার্নারকে মাঠে প্রবেশের অনুমিত দেয় হায়দরাবাদ।

শুক্রবার মুম্বাইয়ের বিপক্ষে গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচেও হেরে যায় হায়দরাবাদ।  ১৪ ম্যাচে মাত্র ৩ খেলায় জিতে ৬ পয়েন্ট নিয়ে আইপিএল ১৪তম আসরের পয়েন্ট টেবিলের শেষ দল হিসেবে আসর শেষ করে হায়দরাবাদ।

শুক্রবার রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ২৩৬ রানের বিশাল টার্গেট তাড়ায় ১৯৩/৮ রান করে ৪২ রানে হেরে যায় হায়দরাবাদ।

এদিন খেলা শুরুর পরই একাদশের বাইরে থাকা ডেভিড ওয়ার্নার সোশ্যাল মিডিয়ায় এক আবেগঘন পোস্টে লেখেন- সকল সমর্থকদের অসংখ্য ধন্যবাদ। আপনারা সবসময়ই মাঠে আমাদের শতভাগ দেওয়ার জন্য উদ্বুদ্ধ করেছেন। আমি আপনাদের সমর্থনের প্রতিদান কোনদিনই দিতে পারব না। এ সফরটা দারুণ ছিল। আমি এবং আমার পরিবার আপনাদের মিস করব।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১