• ২৩শে অক্টোবর, ২০২১ ইং , ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

আইপিএল ২০২১ থেকে ছিটকে পড়লেন শচীন পুত্র অর্জুন

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ৩০, ২০২১
আইপিএল ২০২১ থেকে ছিটকে পড়লেন শচীন পুত্র অর্জুন
স্পোর্টস ডেস্কঃ আইপিএল অভিষেকের আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন শচীন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। চোটের জন্য এই মৌসুমে আর মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলা হবে না বাঁ-হাতি তরুণ পেসারের।

অর্জুনের পরিবর্তে রোহিত শর্মাদের দলে এসেছেন সিমরজিত সিং। ডান হাতি এই মিডিয়াম ফাস্ট বোলার কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে ইতিমধ্যে ট্রেনিং শুরু করে দিয়েছেন। সিমরজিত সম্প্রতি শ্রীলঙ্কা সফরে ভারতের নেট বোলার হিসাবে ছিলেন। ১৫টি টি-২০ ম্যাচও খেলেছেন তিনি।

IPL 2021: Arjun Tendulkar reveals why he would like to play for Mumbai Indians - myKhel

চলতি বছর ২০ লক্ষ টাকা নিলামে তাকে দলে নিয়েছে মুম্বই। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অর্জুন মুম্বইয়ের হয়ে জোড়া টি-২০ ম্যাচ খেলছেন। আইপিএলের দ্বিতীয় ভাগ শুরু হওয়ার আগে একটি ভিডিও সোশ্যালে ছড়িয়ে পড়েছিল যেখানে দেখা যায় যে, এমআই-এর জোরে বোলার ম্যাক্রো জেনসেনের সঙ্গে অর্জুন প্র্যাকটিসে দুরন্ত সব ইয়র্কার দিচ্ছিলেন।

সংযুক্ত আরব আমিরাতে ফুরফুরে মেজাজেই ছিলেন অর্জুন। তিনি মুখিয়ে ছিলেন মাঠে নামার জন্য কিন্তু চোটের জন্যই তার আর এই বছর আইপিএল খেলা হচ্ছে না। যদিও অর্জুনের চোট কতটা গুরুতর বা ঠিক কোথায় তিনি চোট পেয়েছেন সে ব্যাপারে কিছু জানায়নি মুম্বই ইন্ডিয়ান্স।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০