• ২৩শে অক্টোবর, ২০২১ ইং , ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

প্যারিসে নতুন ঠিকানায় মেসি

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত আগস্ট ১১, ২০২১
প্যারিসে নতুন ঠিকানায় মেসি
স্পোর্টস ডেস্কঃ পিএসজির সঙ্গে চুক্তির পর ব্যক্তিগত বিমানে পরিবারসহ প্যারিসে পৌঁছে গেছেন লিওনেল মেসি। মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় প্যারিসে পৌঁছেন এ ফুটবল তারকা। বিকেল পাঁচটায় পরিবারের সদস্যদের নিয়ে বার্সেলোনা ছাড়েন তিনি।

বিমানে মেসির প্যারিস যাত্রার একটি ছবি তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এক নতুন অভিযানের উদ্দেশ্যে, সবকিছু নিয়ে!’

এর আগে মেসির পিএসজিতে যাওয়ার খবর নিশ্চিত করেন ক্রীড়া সাংবাদিক ও ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিসিও রোমানো। মঙ্গলবার তিনি জানান, বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরো বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে তিনশ’ কোটি টাকা বেতনে পিএসজিতে যোগ দেন এ আর্জেন্টাইন তারকা। বার্সেলোনার সঙ্গে সর্বশেষ চুক্তিতে বার্ষিক ৭১ মিলিয়ন ইউরো বেতন পেতেন তিনি।

এদিকে মেসি প্যারিসে পৌঁছার কয়েক ঘণ্টা আগে থেকেই প্যারিসের বিমানবন্দরের সামনে জড়ো হন পিএসজি সমর্থকরা। ‘মেসি’, ‘মেসি’ বলে স্লোগান দিতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই দৃশ্য। মেসির জন্য প্যারিস বিমানবন্দরে লালগালিচা বিছানো হয়। দুই বছরের প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১