• ২রা ডিসেম্বর, ২০২১ ইং , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৭শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

অনুশীলনে বাধা নেই বাংলাদেশ-অস্ট্রেলিয়ার: সবাই করোনা নেগেটিভ

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত জুলাই ৩১, ২০২১
অনুশীলনে বাধা নেই বাংলাদেশ-অস্ট্রেলিয়ার: সবাই করোনা নেগেটিভ
স্পোর্টস ডেস্কঃ বৃহস্পতিবার দেশে ফিরে টাইগাররা। অন্যদিকে বিকেলে ওয়েস্ট ইন্ডিজ থেকে বিশেষ ব্যবস্থায় ইমিগ্রেশন করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে অজিরা। এরপরই তিনদিনের রুম কোয়ারেন্টিন করতে হয় দুই দলের। যা শেষ হয়েছে শনিবার (৩১ জুলাই)। নতুন খবর হচ্ছে দুই দলের সবাই করোনা নেগেটিভ হয়েছেন। অনুশীলন করতে পারবে দুই দলই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগ জানিয়েছে, স্বাগতিক ও সফরকারী দলের ক্রিকেটার, কোচিং স্টাফদের প্রথম করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

রোববার (১ আগস্ট) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে দুই দলই। মিডিয়া বিভাগ থেকে সূচিও প্রকাশ করা হয়েছে।

সকাল ১০টা থেকে দুপুর ১ পর্যন্ত নিজেদের প্রস্তুত করবে মাহমুদুল্লা রিয়াদরা। অন্যদিকে বিকেল ৪টা থেকে অনুশীলন থেকে অজিদের অনুশীলন শুরু হয়ে চলবে সন্ধ্যা সাতটা পর্যন্ত। সোমবারের সময় এক থাকলেও অস্ট্রেলিয়া সকালে আর বাংলাদেশ অনুশীলন সারবে বিকেলে।

আগামী মঙ্গলবার (৩ আগস্ট) মাঠে গড়াবে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ৪, ৬, ৭ ও ৯ আগস্ট বসবে সিরিজের বাকি ম্যাচগুলো। হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরে আয়োজন হচ্ছে ম্যাচগুলো। সব ম্যাচই শুরু হবে সন্ধ্যা ছয়টায়।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১