• ২৩শে অক্টোবর, ২০২১ ইং , ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

ঈদ আয়োজনে বিটিভিতে গাইবে ১৫টি ব্যান্ড

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত জুলাই ২০, ২০২১
ঈদ আয়োজনে বিটিভিতে গাইবে ১৫টি ব্যান্ড
বিনোদন ডেস্কঃ

ঈদে বিটিভির অনুষ্ঠানমালার বড় একটা অংশ জুড়ে রয়েছে ব্যান্ড সংগীতের আয়োজন। যে অনুষ্ঠানগুলোতে গান গেয়েছে দেশের খ্যাতনামা ১৫টি ব্যান্ড।

ঈদের ৪র্থ দিন বিকাল ৫টা ১০ মিনিটে প্রচার হবে ব্যান্ড শো ‘হাসতে দেখো গাইতে দেখো’। নীল হুরের জাহানের উপস্থাপনায় এটি প্রযোজনা করেছেন লুৎফর রহমান রবিন। এ আয়োজনে ‘ভাল আছি ভাল থেকো’ এবং ‘আমি আসি বলে তুমি’ গান দুটি গাইবে ব্যান্ড সিম্পনী, ‘নিঝুম রাতে এসরে বন্ধু’ এবং ‘স্বাধীনতা তোমাকে নিয়ে’ গান দুটি গাইবে ব্যান্ড পার্থিব, ‘নিশি রাতে জংলাফুল’ এবং ‘মনে করি আসাম যাবো’ গান দুটি গাইবে ব্যান্ড এফ মাইনর, ‘শহরতলীর আকাশ’ ও ‘হাসতে দেখো গাইতে দেখো’ গান দুটি গাইবে ব্যান্ড শহরতলী।

ঈদের ৬ষ্ঠ দিন রাত ৮টা ৪৫ মিনিটে শাহ জামান মিয়ার প্রযোজনায় প্রচারিত হবে ব্যান্ড শো ‘ঈদের ব্যান্ড সংগীত’। ‘কেন তুমি বোঝ না’ ও ‘আকাশ বাতাস সাক্ষী রেখে’ এবং ‘যাচ্ছ দূরে যাও তুমি বাধা দেবে না’ গাইবে ব্যান্ড কিশোর এ্যান্ড ফ্রেন্ডস, ‘পায়ের মল শোনা যায়’ ও ‘কেন জানি বারে বারে’ এবং ‘রং চংগা এই শহরটায় কত বাদ্য শোনা যায়’ গাইবে ব্যান্ড নরদান স্টার, ‘নিন্দুকের মুখে ছাই পড়ুক’ ও ‘তোমরা দেখগো আসিয়া’ এবং ‘মাটির পরিচয় স্নেহময়ী জননী’ গাইবে ব্যান্ড রেশমি ও মাটি।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১