• ৩রা ডিসেম্বর, ২০২১ ইং , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৭শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

তৃতীয় সন্তানের খবর জানালেন কারিনা কাপুর

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত জুলাই ৯, ২০২১
তৃতীয় সন্তানের খবর জানালেন কারিনা কাপুর
বিনোদন ডেস্কঃ জনপ্রিয় বলিউড দম্পতি অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর দুই সন্তান। বড় ছেলে তৈমুর আলী খান। ছোট ছেলের নাম এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি তারা। তার বয়স  মাস কয়েক হবে। এর মধ্যেই তৃতীয় সন্তানের খবর দিলেন। খবরটি শুনে বেশ অবাক হয়েছেন কারিনা ভক্তরা।

পরে বিষয়টি পরিষ্কার করেন কারিনা নিজেই। করিনার লেখা একটি বই প্রকাশ পাবে খুব শীঘ্রই। নাম। আর সেটাকেই নিজের তৃতীয় সন্তান বলেছেন অভিনেত্রী।

কারিনা বলেন,‘এটা একটা আলাদা জার্নি। আমার দুটো প্রেগন্যান্সির নানা আপডেট সবার সঙ্গে ভাগ করে নেওয়া… কোনও দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম। তো কোনও কোনও দিন বিছানা ছেড়ে উঠতে মন চাইত না। আমার নিজস্ব অভিজ্ঞতা লেখা রয়েছে এই বইয়ে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই। বলতে পারেন এটি আমার তৃতীয় সন্তান।

কারিনা কাপুরের ক্যারিয়ার বেশ চাঙ্গা তখনই তিনি মাতৃত্বের সিদ্ধান্ত নেন। ২০১৭ সলের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। সেসময় প্রেগন্যান্সির মধ্যেও চুটিয়ে কাজ করেছিলেন। পরে ২০২১ সলের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দেন তিনি।

করোনার কারণে সে সময় তেমন কাজ না করলেও কিছু ফটোশুট  আর একটি রেডিও শো’য়ের  হোস্টিং করেছিলেন তিনি। হিন্দুস্তান টাইম জানায়, দ্বিতীয় সন্তান হওয়ার পর বেশি দেরি করেননি কারিনা। মাসখানেকের মধ্যেই ফিরে গিয়েছেন পুরনো রুটিংয়ে। ঝরিয়ে ফেলেছেন মেদ।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১