• ২৯শে জুলাই, ২০২১ ইং , ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী

দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির-কিরণ

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত জুলাই ৪, ২০২১
দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির-কিরণ

বিনোদন ডেস্কঃ অবশেষে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন বলিউডের জনপ্রিয় নায়ক আমির খান এবং কিরণ রাও। গতকাল শনিবার (৩ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টে নিজেদের বিচ্ছেদের কথা জানান এই দম্পতি।

সামাজিক যোগাযোগমাধ্যমের ওই পোস্টে তারা লিখেছেন, দীর্ঘ ১৫ বছরের এই সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এবার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।

তারা আরও জানান, এই সিদ্ধান্ত হঠাৎ করে নয়। আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলাম। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই পড়বে না। আমরা দুজনেই আজাদকে বড় করে তুলব। একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজ করব। আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ, শুভেচ্ছা চাই। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।

২০০২ সালে আমির তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন। তারপর ২০০৫ সালে পরিচালক কিরণ রাওকে বিয়েও করেন আমির। লাগান ছবির শুটিং ফ্লোরেই কিরণ রাওয়ের সঙ্গে আমিরের আলাপ। এই ছবিতে কিরণ রাও ছিলেন সহপরিচালক। আমির ও কিরণের একটি সন্তানও রয়েছে। ২০১১ সালে সারোগেসির মধ্যে দিয়ে বাবা হন আমির খান।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১