• ২৫শে জুন, ২০২১ ইং , ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

ভারতীয় অভিনেতা প্রভাস আছেন “মিশন ইম্পসিবল-৭”তে অভিনয়ে

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত মে ২৭, ২০২১
ভারতীয় অভিনেতা প্রভাস আছেন “মিশন ইম্পসিবল-৭”তে অভিনয়ে

বিনোদন ডেস্কঃ বিখ্যাত হলিউড অভিনেতা টম ক্রুজের পরবর্তী ছবি ‘মিশন ইম্পসিবল ৭’- এ নাকি অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে প্রভাসকে? নেটমাধ্যমে এই প্রশ্নের জবাব দিলেন খোদ ‘মিশন ইম্পসিবল ৭’- এর পরিচালক।

‘বাহুবলী’ সিরিজের মুক্তির পর বদলে গেছে অভিনেতা প্রভাসের জীবন। দেশের অন্যতম জনপ্রিয় ও দামি তারকা হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও এক লাফে বহুগুণ বেড়ে গেছে তার ফলোয়ারের সংখ্যা। এই তারকা-অভিনেতার নতুন ছবি ঘোষণার খবর শোনার জন্য উন্মুখ হয়ে বসে থাকে সিনেমাপ্রেমী দর্শকের দল।

সোজা কথায়, এই দক্ষিণী তারকার জনপ্রিয়তা তার অসংখ্য অনুরাগীদের মধ্যে পৌঁছেছে প্রায় উন্মাদনার পর্যায়। বর্তমানে প্রভাসের পরবর্তী ছবি ‘রাধে শ্যাম’-এর মুক্তির অপেক্ষায় যখন দিন গুনছেন তার ফ্যানেরা, এমন সময়ে জোর গুঞ্জন শোনা গেল বিখ্যাত হলিউড অভিনেতা টম ক্রুজের পরবর্তী ছবি ‘মিশন ইম্পসিবল ৭’- এ নাকি অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে প্রভাসকে। ছোট হলেও সেই চরিত্র নাকি ছবির গল্পকে এগিয়ে নেওয়ার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এও শোনা যাচ্ছিল ‘মিশন ইম্পসিবল’-এ টম ক্রুজের সঙ্গেও স্ক্রিন শেয়ার করবেন ‘বাহুবলী’! মুহূর্তেই সেই গুঞ্জন নেটমাধ্যমে পরিণত হয় গর্জনে। এও শোনা যেতে থাকে ইটালিতে ‘রাধে শ্যাম’ ছবির শ্যুটিং চলাকালীন নাকি ‘মিশন ইম্পসিবল ৭’- এর পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়্যারির সঙ্গেও একপ্রস্থ দেখা সাক্ষাৎ সেরে ছবির ব্যাপারে পাকা কথা সেরে ফেলেছেন তিনি। স্বাভাবিকভাবেই নিজের প্রিয় তারকার হলিউড ‘ডেবিউ’-র খবরে যারপরনাই উৎসাহিত হওয়ার কথা টিনার ভক্তদের। আর হলও তাই। শেষপর্যন্ত এই প্রশ্নের জবাব দিলেন ‘মিশন ইম্পসিবল ৭’- এর পরিচালক স্বয়ং।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার সত্যতার কথা সরাসরি এক নেটিজেন জিজ্ঞেস করে বসেন পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়্যারিকে। জবাবে স্বল্প কথায় তিনি জানান, প্রভাসের নামের সঙ্গে তিনি পরিচিত। এই অভিনেতা যে অত্যন্ত প্রতিভাধর সে ব্যাপারেও তিনি সুবিদিত। তবে তার সঙ্গে প্রভাসের আজ পর্যন্ত দেখা হয়নি। নিজের বক্তব্য শেষে ‘মিশন ইম্পসিবল ৭’- এ প্রভাসের অভিনয় করার খবর যে স্রেফ গুজব তা মজা করে পরিচালক বলেছেন এইভাবে,’ ইন্টারনেট দুনিয়ায় আপনাকে স্বাগত।’ ইঙ্গিতটা বুঝতে কোনো কষ্ট হওয়ার কথা নয়।