• ২৫শে জুন, ২০২১ ইং , ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

খালেদ মাহমুদ সুজন আক্রান্ত হলেন করোনায়

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত মে ২২, ২০২১
খালেদ মাহমুদ সুজন আক্রান্ত হলেন করোনায়

স্পোর্টস ডেস্কঃ  সফরকারি শ্রীলংকার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে আগামীকাল মাঠে নামবে বাংলাদেশ। কিন্তু, তার আগে করোনায় আক্রান্ত হলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। আজ শনিবার (২২ মে) গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

এ বিষয়ে তিনি বলেন, করোনা পজিটিভ হওয়াতে সুজন দলের সঙ্গে নেই। তবে শারীরিকভাবে সুস্থ আছেন তিনি। আপাতত ঘরেই আইসোলেশনে থাকবেন তিনি। এর আগে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে তামিম-মুশফিকদের মতো হোম কোয়ারেন্টিনে ছিলেন সুজন।

দুইবার নেগেটিভ আসার পর যোগ দিয়েছিলেন দলের সঙ্গে। তবে ঈদের পর গত ১৭ মে অনুশীলন শুরু হলেও, দলের সঙ্গে দেখা যায়নি সুজনকে। এরপর শুক্রবার (২১ মে) দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল তার। কিন্তু, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় এ সিরিজের দলের সঙ্গে থাকতে পারছেন না বিসিবির এই অন্যতম শীর্ষ পরিচালক।

এছাড়া, শ্রীলঙ্কা সফরে টিম লিডার হিসেবে দায়িত্ব পালন করা সুজনের এই সিরিজেও একই দায়িত্ব পালনের কথা ছিল। কিন্তু, করোনায় আক্রান্ত হবার কারণে তিনি টাইগারদের সঙ্গে থাকতে পারছেন না।