• ২৫শে জুন, ২০২১ ইং , ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

সবাইকে ঈদ শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত মে ১৪, ২০২১
সবাইকে ঈদ শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী

নিউজ ডেস্কঃ  ভক্তদের উদ্দেশে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ভেরিফায়েড ফেসবুক হ্যান্ডেলে শ্রাবন্তী অনুরাগীদের ঈদ মোবারক জানিয়েছেন। সেইসঙ্গে একটি বিশেষ ছবিও শেয়ার করেছেন এ অভিনেত্রী।

এদিকে করোনাভাইরাসের বিস্তার রোধে গত বছরের মতো এবারের ঈদের জামাতও মসজিদে পড়তে হবে। এক্ষেত্রে মানতে হবে স্বাস্থ্যবিধি, করা যাবে না কোলাকুলি।

বিধানসভা নির্বাচনের সময় বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। পেয়ে যান প্রার্থিপদের টিকিট। টলিউডে তার জনপ্রিয়তা জেরে নির্বাচনে জিতে যাবেন বলে মনে করেছিলেন তার অনুরাগীদের একাংশ। কিন্তু শেষমেশ বেহালা পশ্চিম কেন্দ্রে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি। এখানেই শেষ নয়। হারের পর ‘অসম্মান’ এসে জোটে তার কপালে। কখনো বিরোধী দল, কখনো বা নিজের দলের কর্মীরা তাকে ঘিরে নানা মন্তব্য করেন।

ভোটের ফল প্রকাশ পাওয়ার দু’দিন পরে বিজেপি-র প্রবীণ নেতা তথাগত রায় তার বিরুদ্ধে কথা বলেন। শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকারকে কেন টিকিট দেয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। কিন্তু সেই প্রশ্নের মধ্যে ‘অপমান’ করার চেষ্টাও চোখে পড়ে অনেকের।