• ২৫শে জুন, ২০২১ ইং , ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

বাংলাদেশে আসার আগে অধিনায়ক বদল হবে শ্রীলঙ্কার

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত মে ১২, ২০২১
বাংলাদেশে আসার আগে অধিনায়ক বদল হবে শ্রীলঙ্কার

স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশে ওয়ানডে সিরিজ খেলতে আসছে শ্রীলঙ্কা। এ জন্য আজ বুধবার শ্রীলঙ্কা ক্রিকেট ১৮ সদস্যের দল ঘোষণা করেছে। তুলনামূলক নবীন ক্রিকেটারদের নিয়ে গড়া লঙ্কান দলের সঙ্গে আসছেন না নিয়মিত অধিনায়ক দিমুথ করুণারত্নে। তাঁর বদলে বাংলাদেশ সফরে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দেবেন কুশল পেরেরা। সহ–অধিনায়ক করা হয়েছে আরেক ‘কুশল’ কুশল মেন্ডিসকে।

বাংলাদেশের মাটিতে ওয়ানডে সিরিজে নেই শ্রীলঙ্কা দলের বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার। করুণারত্নে ছাড়াও এ তালিকায় আছেন দিনেশ চান্ডিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুস, নুয়ান প্রদীপ ও সুরঙ্গা লাকমল।

১৬ মে ঢাকায় আসবে শ্রীলঙ্কা দল। ২৩ মে থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পরের দুই ওয়ানডে ২৫ ও ২৮ মে। শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠেয় সিরিজের তিনটি ম্যাচই হবে দিবারাত্রির।

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কা দল

কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ–অধিনায়ক), ধানুষ্কা গুনাতিলকা, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিশাঙ্কা, দাসুন শানাকা, আশেন বান্দারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়া, নিরোশান ডিকভেলা, দুশ্মন্থ চামিরা, রমেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, লক্ষ্মণ সান্দাকান, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্দো ও শিরান ফার্নান্দো।