• ৩রা ডিসেম্বর, ২০২১ ইং , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৭শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

“আরও তিন দিন রমজানের পণ্য বিক্রি হবে” : টিসিবি

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত মে ৮, ২০২১
“আরও তিন দিন রমজানের পণ্য বিক্রি হবে” : টিসিবি

নিউজ ডেস্কঃ  বাড়ল ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ‘সেবা সপ্তাহের’ সময়। রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ জনসাধারণের প্রত্যাশিত সেবা নিশ্চিত ও নির্বিঘ্ন রাখার লক্ষ্যে গত ৩০ এপ্রিল থেকে ‘সেবা সপ্তাহ’ কার্যক্রম পরিচালনা করছে টিসিবি।

গত বৃহস্পতিবার এই কার্যক্রমের শেষ দিন ছিল। তবে পণ্য বিক্রির শেষ দিন থাকলেও গ্রাহকদের বাড়তি চাহিদার কথা চিন্তা করে, পণ্য বিক্রির এই কার্যক্রম ৯ মে পর্যন্ত বাড়িয়েছে টিসিবি।

আজ টিসিবির পক্ষ থেকে এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়। টিসিবির পক্ষ থেকে বলা হয়, ৬ মে টিসিবির রমজানের পণ্য বিক্রির শেষ দিন থাকলেও গ্রাহকদের বাড়তি চাহিদার কথা চিন্তা করে পণ্য বিক্রি কার্যক্রম ৯ মে পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এই সময়ে পণ্য আগের মতো একই হারে বরাদ্দ দেওয়া হবে।

সেবা সপ্তাহ উপলক্ষে টিসিবির প্রতি গাড়িতে ১ হাজার ৪০০ লিটার সয়াবিন তেল বরাদ্দ করা হয়েছে। এ ছাড়া রাজধানীতে ট্রাকের সংখ্যা ১০০ থেকে বাড়িয়ে ১২০টি করা হয়েছে।

টিসিবির ট্রাক সেলে প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১০০ টাকা এবং অনলাইনে প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১০৮ টাকা রাখা হচ্ছে। উভয় ক্ষেত্রেই একজন ক্রেতা সর্বোচ্চ পাঁচ লিটার সয়াবিন তেল কিনতে পারছেন।

এ ছাড়া প্রতি ট্রাকে ৮০০ থেকে ১ হাজার ২০০ কেজি চিনি, ৬০০ থেকে ৭৫০ কেজি মসুর ডাল, ৩০০ থেকে ১ হাজার কেজি পেঁয়াজ, ৪০০ থেকে ১ হাজার কেজি ছোলা ও ১০০ কেজি খেজুর বরাদ্দ দেওয়া হয়েছে।