বিনোদন ডেস্কঃ করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। দেশটিতে প্রতিনিয়ত মৃত্যু ও শনাক্তের হার বাড়ছে। আর বলিউড তারকারা এসব তোয়াক্কা না করে কেউ ঘুরতে যাচ্ছেন মালদ্বীপে, কেউ পোস্ট করছেন রঙিন সেলফি। দেশ জুড়ে হাহাকার, আর্তনাদের শব্দ যেন কানেও পৌঁছাচ্ছে না তাদের। অবশ্য দেরিতে হলেও ঘুম ভেঙ্গেছে বলিউড ও হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার।

কিন্তু প্রায় দু’সপ্তাহ দেরিতে টুইট করার কারণে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন দেশি গার্ল।

মার্কিন সরকারের কাছে ভারতীয়দের জন্য ভ্যাকসিনের আবেদন জানিয়ে টুইট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। টুইট বার্তায় তিনি লিখেছেন, “হৃদয় ভাঙছে আমার। ভারত করোনার সঙ্গে যুদ্ধ করছে। আমেরিকা ৫৫০ মিলিয়ন টিকা পাঠাচ্ছে, যা প্রয়োজনের থেকেও বেশি । অ্যাস্ট্রজেনিকা’কে বিশ্বে ছড়িয়ে দেওযার জন্য ধন্যবাদ। তবে আমাদের দেশের অবস্থা সঙ্কটজনক। জরুরি ভিত্তিতে ভারতের জন্য ভ্যাক্সিন দেওয়া সম্ভব ভ্যাক্সলাইভ?”

এ বিষয়ে দেরিতে প্রিয়াঙ্কা টুইট করায় অনেকেই ক্ষোভ ঝেড়েছে এই অভিনেত্রীর ওপর। কেউ লিখেছেন, ‘এই টুইট ২ সপ্তাহ আগে হলে ভাল হত। আপনার দেশের মানুষদের জন্য ভ্যাক্সলাইভের প্রচারের কারণে অপেক্ষা না করলেও হত।’

আবার কেউ লিখেছেন, ‘আমেরিকা ইতিমধ্যেই ভারতের জন্য ভ্যাক্সিনের কাঁচামাল পাঠাচ্ছে। এই টুইটা আপনার অনেক আগেই করা উচিত ছিল।’

গত বছর সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আবেদনে সাড়া দিয়ে হাইড্রক্সিক্লোরোকুইন পাঠিয়েছিলেন মোদি। সেকথা উল্লেখ করে মার্কিন প্রেসিডেন্ট বলেন, শুরুর দিকে আমাদের হাসপাতালগুলির অবস্থা সঙ্গিন হয়ে উঠেছিল। তখন সাহায্য করেছিল ভারত। আমরাও ভারতের দরকারে সহযোগিতা করতে বদ্ধপরিকর।