• ১৫ই মে, ২০২১ ইং , ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরী

এবার আক্রান্ত হলেন জিৎ এবং শুভশ্রী  

newsup
প্রকাশিত এপ্রিল ২০, ২০২১
এবার আক্রান্ত হলেন জিৎ এবং শুভশ্রী  

বিনোদন ডেস্কঃ  টলিউডে কোভিড আক্রান্তদের তালিকা দীর্ঘায়িত হল। করোনা ভাইরাসের কবলে পড়লেন সুপারস্টার জিৎ ও টলি সুন্দরী শুভশ্রী। নিজেই সোশ‍্যাল মিডিয়ায় করোনা আক্রান্তের খবর জানিয়েছেন জিৎ। করোনা রিপোর্ট পজিটিভ আসা মাত্র নিজেকে কোয়ারেন্টাইন করে ফেলেছেন তিনি। অন্যদিকে আজ মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানান শুভশ্রী। তবে স্বস্তির বিষয় হল শুভশ্রী করোনা পজিটিভ হলেও এর কবলে পড়েনি তার সাত মাসের শিশুপুত্র ইউভান। করোনা রিপোর্ট পজিটিভ আসবার পর আরবানার ফ্ল্যাটেই কোয়ারেন্টাইনে রয়েছেন শুভশ্রী।

করোনা আক্রান্তের খবর জানিয়ে নিজের টুইটারে হ্যান্ডেলে জিৎ লিখেন, ‘সবাইকে জানাতে চাই যে আমি কোভিড-১৯ পজিটিভ। আমি বাড়িতে নিজেকে আইসোলেট করে রেখেছি এবং আমার স্বাস্থ্য পরামর্শদাতার পরামর্শ অনুসরণ করছি। বিগত গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের কাছে আন্তরিক অনুরোধ পরীক্ষা করিয়ে নিন এবং নিজের খেয়াল রাখুন। শীঘ্রই আবার দেখা হচ্ছে।’

উল্লেখ্য কিছুদিন আগেই ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়ের পর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কোভিড ভ্যাকসিন নিতে দেখা গিয়েছিল অভিনেতা জিৎকেও। কিন্তু তারপরও করোনায় আক্রান্ত হলেন তিনি।

আর শুভশ্রী তার সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে, ও ওর কেয়ারটেকারের জিম্মায় আছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। এবং সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে  মাস্ক পড়ুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন’।

গত সপ্তাহে একসঙ্গে ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর শ্যুটিং সেরেছিলেন শুভশ্রী-জিৎ। ইউভানের জন্মের পর এই প্রথম শ্যুটিং সেটে কামব্যাক করেন নায়িকা। আর তার দিন কয়েকের মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ এল তার। রাজের হয়ে নির্বাচনী প্রচারেও গত কয়েক সপ্তাহে দু-বার অংশ নিতে দেখা গিয়েছে শুভশ্রীকে। শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে ‘গেট ওয়েল সুন’ বার্তা ভরে গিয়েছে। সকলেই নায়িকার দ্রুত আরোগ্য কামনা করছেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০