• ২৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং , ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২২শে সফর, ১৪৪৩ হিজরী

সিরিজ রক্ষার টি-টোয়েন্টিতে নেই মোস্তাফিজ

ভয়েস অফ বাংলাদেশ
প্রকাশিত মার্চ ৩০, ২০২১
সিরিজ রক্ষার টি-টোয়েন্টিতে নেই মোস্তাফিজ

স্পোর্টস ডেস্কঃ টসের আগে ঝিরঝিরে বৃষ্টি হয়েছিল একটু। পিচে বোলারদের জন্য সুবিধা হতে পারে, সে হিসেবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

আগের ম্যাচের একাদশের সঙ্গে এই ম্যাচে বাংলাদেশের একাদশে পরিবর্তন একটা। বাদ পড়েছেন মোস্তাফিজুর রহমান। তাঁর জায়গায় একাদশে নেওয়া হয়েছে তাসকিন আহমেদকে। আজ খেলা হচ্ছে নেপিয়ারে।

সিরিজ রক্ষার লড়াইয়ে মোস্তাফিজকে যে নেওয়া হবে না, আগেই বোঝা গিয়েছিল। তিন ওয়ানডে ও এক টি-টোয়েন্টি মিলে মোস্তাফিজ নিয়েছেন মাত্র ৩ উইকেট। রান দিয়েছেন অনেক। পাননি সুইং কিংবা সিম মুভমেন্ট। নিউজিল্যান্ডের কন্ডিশনে কাটারও তেমন কার্যকর নয়। নিষ্প্রভ মোস্তাফিজে ভুগেছে বাংলাদেশও। ফলাফল, আজ বাদ এই বাঁহাতি পেসার।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদ উল্লাহ, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ

নিউজিল্যান্ড একাদশ : মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, উইল ইয়ং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি, ইশ সোধি, হামিশ বেনেট, অ্যাডাম মিলনে

প্রথম ম্যাচে ৬৬ রানে হেরে যাওয়ার পর বাংলাদেশের লক্ষ্য ম্যাচটা জিতে সিরিজে সমতা আনা। আর এই ম্যাচটা জিতলে নিউজিল্যান্ডের মাটিতে সব সংস্করণ মিলিয়ে প্রথম জয়ও পাওয়া হয়ে যাবে বাংলাদেশের।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১