• ২৯শে জুলাই, ২০২১ ইং , ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী

ভক্তদের হতাশ করলেন দেবলীনা!

Bangladesh
প্রকাশিত ডিসেম্বর ২২, ২০২০
ভক্তদের হতাশ করলেন দেবলীনা!

দেবলীনা-গৌরবের জীবনে ডিসেম্বরের মাঝপথেই ভরা বসন্ত। মধুচন্দ্রিমায় গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। কিন্তু হঠাৎ নিজের সাদা-কালো ছবি পোষ্ট করেন দেবলীনা কুমার। মধুচন্দ্রিমায় নিজেদের রঙ্গিন মুহূর্তের ছবি পোষ্ট করবেন এমনটাই আশা ছিল অনুরাগীদের।

 

নিজের সাদা-কালো ছবির ক্যাপশনে লেখে, ‘পুরনো দিনের নায়িকা হলেই ভাল হত!’ মহানায়কের নাতবৌ।এমন ছবি প্রশ্ন তুলেছে সবার মনে।

সাদা-কালো ছবি চিরন্তন। তার আলাদা আভিজাত্যও রয়েছে। তাই কি এই সাধ নায়িকার? নাকি, মহানায়কের পরিবারের সদস্য হয়েও তাঁকে এক বারের জন্যও চোখের দেখা দেখতে পেলেন না ও তার নায়িকাও হতে পারতো সেই আফসোস মুখ ফুটে বলেই ফেললেন দেবলীনা। এই প্রশ্ন গুলই আসছে অনুরাগীদের মনে।

 

কাজ নিয়ে ব্যস্ততা, শহুরে কোলাহল, ক্যামেরার ভিড় এ সব কিছু ফেলে তাঁরা হারিয়ে গেছেন পাহাড়ের দেশ দার্জিলিঙে। এছাড়াও রবিবার সকালে নস্টালজিয়ায় ভাসলেন গৌরব। দেবলীনাকে নিজের স্কুল দেখানোর ইচ্ছা ছিল তার বহুদিনের। মধুচন্দ্রিমায় এসে অবশেষে ইচ্ছাপূরণ হল গৌরবের।

 

সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করে দেবলীনা তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে লিখেছেন,‘যখন থেকে আমাদের সম্পর্ক শুরু হয়েছে, তখন থেকে গৌরব আমাকে এই জায়গাটি দেখাতে চেয়েছিল। গতকাল শেষমেশ ইচ্ছাপূরণ হল। গৌরবের হাসি যেন থামছিলই না’।

ছবিতে দেখা যাচ্ছে, খয়েরি লেদার জ্যাকেট এবং রিপড জিনসে ক্যাজুয়াল লুকে দেবলীনা অন্য দিকে ক্রিম রঙের লম্বা ঝুলের জ্যাকেট এবং রোদ চশমায় গৌরব দার্জিলিঙের সেন্ট পলস স্কুলের সামনে দাঁড়িয়ে।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১