হকার্সরা অনেক নির্যাতিত: জিএম কাদের

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২০

হকার্সরা অনেক নির্যাতিত: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, হকার্সরা অনেক নির্যাতিত, নিপিড়িত ও বঞ্চিত।  তারা বিভিন্ন কাজে জড়িত, তবে সুসংগঠিত নয়। নিজের স্বার্থে কাজ করতে পারে না। অন্যের কাজে ব্যবহৃত হয় এবং নিজ স্বার্থবিরোধী কাজ করতে বাধ্য হয়।

রোববার (২০ ডিসেম্বর) জাতীয় পার্টির বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় হকার্স পার্টির মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, হকার্সরা বিভিন্নভাবে বঞ্চিত এবং অনিশ্চিতভাবে জীবনযাপন করছে।  প্রভাবশালী সন্ত্রাসী চক্র থেকে বেরিয়ে আসতে হলে নিজেদের সংঘবদ্ধ হতে হবে। কোনো রাজনৈতিক দলের সংগঠনের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত থাকতে হবে।

হকার্স পার্টির সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্ম রাজু, মো. শামসুল হক।

জাতীয় হকার্স পার্টির নেতাদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি ফরহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল হক লিটন, মহিলা বিষয়ক সম্পাদিকা রাবেয়া খাতুন।

 

উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, হুমায়ুন খান, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, শিক্ষা সম্পাদক মিজানুর রহমান মিরু, যুগ্ম দফতর সম্পাদক মাহবুব আলম, সমরেশ মণ্ডল মানিক, কেন্দ্রীয় নেতা এমদাদুল হক রুমন, মো. ফারুক শেঠ, রিয়াজ আহমেদ, জিয়াউর রহমান বিপুল, আলমগীর হোসেন, সরোয়ার হোসেন, টুলু।

 

এ সংক্রান্ত আরও সংবাদ