প্রাইভেটকারের চাপায় ভিপি নূরকে হত্যাচেষ্টার অভিযোগ

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২০

প্রাইভেটকারের চাপায় ভিপি নূরকে হত্যাচেষ্টার অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূরকে প্রাইভেটকার চাপায় হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

বুধবার রাতে দুই দফা প্রাইভেটকারে ধাক্কা দিয়ে হত্যাচেষ্টা করা হলে তিনি অল্পের জন্য রক্ষা পেয়েছেন বলে জানিয়েছেন। এ বিষয়ে বৃহস্পতিবার ভোরে রাজধানীর হাতিরঝিল থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি।

 

অভিযোগে নূর জানান, রাত ১১টার দিকে তার বাড্ডার বাসায় ফেরার পথে মালিবাগ ফ্লাইওভার থেকে নামার সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ- ৩১-৬৫০৮) তাদের অনুসরণ করে তাড়া করে। পরপর দুইবার প্রাইভেটকারটি নূরদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার চেষ্টা করে, কিন্তু মোটরসাইকেল চালক আমিনুল ইসলাম (২৪) কৌশলে প্রাইভেটকারের ধাক্কা এড়িয়ে যাওয়ায় ওই প্রাইভেটকারটি হাতিরঝিল থানাধীন ডিআইটি রোড আবুল হোটেলের সামনে একটি বাসকে সজোরে ধাক্কা দেয়।

অভিযোগে আরও বলা হয়, বাসে ধাক্কা দেয়ার পরে প্রাইভেটকারটির চালক গাড়িটিকে কিছুটা পেছনের দিকে নিয়ে পুনরায় নূরদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়ার চেষ্টা করে। তবে এরইমধ্যে স্থানীয় জনসাধারণ এগিয়ে এলে প্রাইভেটকারটি ইউটার্ন নিয়ে চলে যায়।

তবে পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি মোহাম্মদ হারুন অর রশীদ যুগান্তরকে বলেন, নূরকে হত্যাচেষ্টা ঘটনা ঘটেনি। তার অভিযোগ সঠিক নয়। এটি নিছক দুর্ঘটনা।

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ