সিলেটে মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৭:০৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২০

সিলেটে মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ

সিলেট সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক মুহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, বিত্তশালীদের সমাজ উন্নয়নমূলক কাজে আরো এগিয়ে আসা দরকার এবং সময়ের দাবি। শুধু মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন নয়, মানুষ মানুষের জন্যে সেই শ্লোগানকে সামনে রেখে বিত্তবানেরা সবাই নিজ নিজ অবস্থান থেকে অসহায়,আর্তমানবতার সাহায্যে এগিয়ে আসা উচিত। মানবসেবার কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করা অনেক অনেক সওয়াবের কাজ।

গতকাল (৫ ডিসেম্বর) শনিবার মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন, সিলেট আয়়োজিত শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর ১ম পর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৭নং নন্দিরগাঁও ইউনিয়নের মানাউরা গ্রামের উত্তরপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে‌ মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন, সিলেটের কর্ণধার মাওলানা আব্দুল মতীন এর সভাপতিত্বে এবং সৈয়দ নাসির উদ্দিন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফয়েজ উদ্দিনের পরিচালনায় শুরুতে কুরআনে কারীম থেকে তেলাওয়াত করেন ফাউন্ডেশনের সহকারী তথ্য ও গবেষণা সম্পাদক মুফতি আনোয়ার হুসাইন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লিডিং ইউনিভার্সিটির ইসলামী স্টাডি বিভাগের প্রভাষক,মুহাম্মদ জিয়াউর রহমান,মারকাযুল হিদায়া সিলেট এর পরিচালক এবং ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মুফতী নুরুযযামান সাঈদ, পূবালী ব্যাংক বন্দর বাজার শাখার অফিসার ও ফাউন্ডেশনের অর্থ বিষয়ক সম্পাদক, কবি নজমুল হক চৌধুরী, ৬নং ওয়াডে সাবেক মেম্বার মদরিছ সিকদার ও ৭নং ওয়াডের মেম্বার প্রার্থী সিদ্দীক আহমদ প্রমুখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা ইউসুফ আলী, মুরব্বি ইছন আলী,মৌলভী রহমত উল্লাহ, ইন্নত উল্লাহ, মনীর উদ্দিন ও সিদ্দেক আহমদসহ স্থানীয় পর্যায়ে নন্দির গাঁও-মানাউরা উভয় গ্রামের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, এ বছর শীতার্ত অসহায় মানুষের মধ্যে মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন, সিলেট এর পক্ষ থেকে চারটি পর্বে মোট এক হাজার কম্বল বিতরণ করা হবে।