প্রচ্ছদ

আইপিএল ফাইনালে মুম্বাই-দিল্লির সম্ভাব্য একাদশ

www.adarshabarta.com

আইপিএল চলতি আসরের শুরু থেকেই একের পর এক ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে শীর্ষে ওঠা নিয়ে প্রতিযোগিতা করেছে মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস। গ্রুপপর্বে দুর্দান্ত খেলে যোগ্য দল হিসেবেই ফাইনাল নিশ্চিত করেছে উভয় দল।

মঙ্গলবার ফাইনালের আগে গ্রুপপর্ব এবং কোয়ালিফায়ার মিলে তিন ম্যাচে মুখোমুখি হয় মুম্বাই বনাম দিল্লি ক্যাপিটালস। তিন ম্যাচেই একক আধিপত্য বিস্তার করে মুম্বাই।

 

গ্রুপপর্বে দুই ম্যাচে ৫ ও ৯ উইকেটে জয় পায় রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই। আর কোয়ালিফায়ারে ২০০ রান করে জয় পায় ৫৭ রানে। ফাইনালেও সেই জয়ের ধারা অব্যাহত রাখতে বদ্ধ পরিকর গত চার আসরের শিরোপাজয়ী মুম্বাই।

তবে রুদ্ধশ্বাস ফাইনালে আগের হারের প্রতিশোধ নেয়ার পাশাপাশি প্রথম শিরোপার স্বাদ পেতে চায় দিল্লি।

মুম্বাইয়ের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, ইশান কিশান, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, নাথান কোল্টার-নাইল, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জসপ্রিত বুমরাহ।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: শিখর ধাওয়ান, মার্কাস স্টয়নিস,আজিঙ্কা রাহানে,স্রেয়াশ আইয়ার, ঋষভ পন্ত, শিমরন হিটমায়ার, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্টজে ও প্রভিন দুবে/হার্সেল প্যাটেল।