প্রচ্ছদ

প্রেমিকার সঙ্গে দেখা, জেলে যেতে হবে রিয়াল তারকাকে

www.adarshabarta.com

মাঠ ও মাঠের বাইরের সময়টা মোটেও ভালো যাচ্ছে না রিয়ালের সার্বিয়ান স্ট্রাইকার লুকা জোভিচের। নিজ দেশ সার্বিয়ার করোনা প্রোটোকল ভেঙ্গে প্রেমিকা সোফিজা মিলোসোভিচের সঙ্গে দেখা করায় জেল হতে পারে ২২ বছর বয়সী এই তারকা স্ট্রাইকারের।

সার্বিয়ার প্রসিকিউটর অফিস থেকে জানানো হচ্ছে, মার্চে করোনার মধ্যে দেশে আসলেও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মানেননি জোভিচ। আর তাই এই তারকা ফুটবলারের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে যাচ্ছে তারা। সেক্ষেত্রে ৬ মাসের জেল হতে পারে এই রিয়াল তারকার। শুক্রবার এই বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার কথা।

 

 

এদিকে সার্বিয়ান স্থানীয় সংবাদমাধ্যমের তথ্যমতে, জেলহাজতে যাতে না যাওয়া লাগে তাই ইতিমধ্যে ৩০ হাজার ইউরো বা ত্রিশ লাখ টাকার বেশি জরিমানা দিয়েছেন জোভিচ। তবে সার্বিয়ান প্রসিকিউটরেরা করোনা প্রোটোকল ভাঙায় জোভিচের বিরুদ্ধে শাস্তির জন্যই আবেদন করবেন।
মূলত, সন্তানসম্ভবা প্রেমিকার সঙ্গে করোনার মধ্যে দেখা করতে স্পেন থেকে সার্বিয়ায় উড়াল দিয়েছিলেন জোভিচ। দেশে এসে প্রেমিকাকে নিয়ে রাজধানীর বেলগ্রেডের বিভিন্ন জায়গায় ঘুরেছেন এই সার্বিয়ান। যা করোনাবিধির অপরিপন্থী।

এদিকে জোভিচের বাবা বলছেন, জোভিচ এবং তার প্রেমিকার এই ছবি গুলো স্পেনে তোলা। তবে জোভিচ কোনো শাস্তির মুখে পড়লে সেটি মেনে নিবেন বলে জানিয়েছেন তিনি।

স্প্যানিশ ক্রীড়া সংবাদমাধ্যম মার্কাকে দেওয়া এক সাক্ষাৎকারে জোভিচের বাবা মিলান বলেন, ‘জোভিচের দুইবার করোনা পরীক্ষা করানো হয় এবং দুইবারই নেগেটিভ আসে। তাই সে ভেবেছিল সার্বিয়ায় ফিরতে সমস্যা নেই। কিন্তু এখন দেখা যাচ্ছে এটা গুরুতর অপরাধ হয়ে গেছে। তাকে জেলে যেতে হলে যাবে। সার্বিয়ার বিচারব্যবস্থার প্রতি আমার সমর্থন রয়েছে। তবে আগে আসলেই দোষী প্রমাণিত হতে হবে।’

 

‘সে (জোভিচ) কোনো ভুল করে থাকলে আমি এ (ছয় মাসের জেল) সিদ্ধান্তও মেনে নেবো। কিন্তু সে বেলগ্রেড পৌঁছে বাড়িতেই থেকেছে। ওর প্রেমিকা এখন সন্তানসম্ভবা, তাই জন্মদিন পালন করতেও বাইরে যেতে পারি। তাদের কিছু ছবি বেরিয়েছে, সেগুলো আসলে স্পেনে থাকতেই তোলা।’

এদিকে রিয়ালে যোগ দিলেও ২২ বছর বয়সী এই তারকা ফুটবলার লস ব্লাঙ্কোসদের জার্সিতে এখনও ব্যর্থ। ৪ ম্যাচে মাঠে নেমে একটিবারও জালের দেখা পায়নি জোভিচ।