• ২২শে অক্টোবর, ২০২১ ইং , ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেতা, সাহায্যের হাত বাড়ালেন সালমান

Bangladesh
প্রকাশিত অক্টোবর ১৫, ২০২০
মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেতা, সাহায্যের হাত বাড়ালেন সালমান

বলিউড অভিনেতা ফারাজ খান। বর্তমানে ভারতের বেঙ্গালুরুর একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে থাকা এই অভিনেতার চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সালমানের ছবিসহ একটি পোস্টে অভিনেত্রী কাশমিরা লিখেছেন, ‘আপনি সত্যিই একজন মহৎ হৃদয়ের মানুষ। ফারাজ খান ও তার চিকিৎসার দায়িত্ব নেওয়ার জন্য ধন্যবাদ। ফারাজ খানের অবস্থা সংকটাপন্ন এবং সালমান তার পাশে দাঁড়িয়েছেন ও সাহায্য করছেন। আমি সবসময়ই আপনার ভক্ত। কেউ যদি এই পোস্ট অপছন্দ করে তাতে আমার কিছু যায় আসে না। আমাকে আনফলো করে দেওয়ার সুযোগ তাদের রয়েছে। আমার কাছে সিনেমা ইন্ডাস্ট্রিতে দেখা সবচেয়ে খাঁটি একজন মানুষ তিনি।’

 

প্রয়াত বলিউড অভিনেতা ইউসুফ খানের ছেলে ফারাজ খান। ১৯৯৬ সালে ‘ফারেব’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর ‘পৃথিবী’, ‘লাভ স্টোরি’, ‘মেহেন্দি’, ‘দুলহান বানাও মেরি তেরি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

গত এক বছর ধরে কাশি ও বুকের সংক্রমণে ভুগছেন এই অভিনেতা। তার চিকিৎসার জন্য ২৫ লাখ রুপি প্রয়োজন। কিন্তু এত অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। এজন্য ফারাজ খানের ছোট ভাই টেলিভিশন অভিনেতা ফাহমান খান তহবিল সংগ্রহের কাজ শুরু করেছেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১