প্রচ্ছদ

মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনক কমিটি গঠিত

www.adarshabarta.com

স্টাফ রিপোর্ট :মৌলভীবাজার ডিসট্রিকট সোসাইটি অব ইউএসএ ইনক এর কার্যনির্বাহী পরিষদ (২০২০ — ২০২৩) গঠিত হয়েছে । গত ৫ অক্টোবর সোমবার নিউইয়র্ক সিটির এসটোরিয়ার বৈশাখী রেস্টুরেন্টে প্রধান নির্বাচন কমিশনার সিরাজ উদ্দিন আহমদ সোহাগের উপস্থিতিতে কমিটি গঠিত হয় । এতে সভাপতি তজমুল হোসেন, সহ সভাপতি (১ম) সৈয়দ রুহুল আলী, সহ সভাপতি(২য়)সৈয়দ আবুল কাসেম, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দিন, সহ সাধারণ সম্পাদক নিখিল দেবনাথ, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ, প্রচার সম্পাদক সৈয়দ ফাহমি, সমাজ কল্যাণ সম্পাদক হেলাল আহমদ, শিক্ষা সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নিজাম উদ্দিন পাভেল , ক্রীড়া সম্পাদক জাবেদ আহমদ, মহিলা বিষয়ক সম্পাদিকা হাদিছা বেগম, কার্যনির্বাহী সদস্য আমিনুর রহমান, আহমেদ কাওছার, সুরনজিত পাল, মোহাম্মদ রিপন মিয়া, মোমিত চৌধুরী তানিম, এম ডি আহমেদ ও জাহাঙ্গির আলম নিরবাচিত হন ।

১৯ জন প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয় । সিরাজ উদ্দিন আহমদ সোহাগের সাথে নির্বাচন কমিশন সদস্য মিছবা মজিদ, সৈয়দ সিদ্দিকুল হাসান, দারাদ আহমদ, শ্যামল পাল ও রফিকুল বারি শামিম উপস্হিত ছিলেন । এসময় আরো উপসথিত ছিলেন, সোহান আহমেদ টুটুল, সৈয়দ মামুন ওবায়দুল হক শিবলু, সৈয়দ জুয়েল

পারবেজ আহমদ, আলম উদ্দিন
জাকির হোসেন, মিলন বাশার, ফেরদৌস আহমেদ, আনোয়ার হোসেন, কয়েছ আহমেদ, শেখ ফয়জুল, সোহেল আহমেদ, ফয়ছল আহমেদ, কাওসার উদ্দিন, মোশাররফ হোসেন জনি, শাহ রহিম শ‍্যামল, রাজিবুর রহমান ও বাংলানিউজইউএসডটকেমর সিইও মাহফুজ আদনান ।