• ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৯শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

এখন কেমন আছেন ট্রাম্প, জানালেন চিকিৎসকরা

Bangladesh
প্রকাশিত অক্টোবর ৪, ২০২০
এখন কেমন আছেন ট্রাম্প, জানালেন চিকিৎসকরা

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প।করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি হাসপাতালে কনলিসহ চিকিৎসকদের একটি দল ট্রাম্পের চিকিৎসা করছেন। বর্তমানে ডোনাল্ড ট্রাম্প ভালোই আছেন। ট্রাম্প নিজেই তার ফেইসবুক পেইজে একটি পোস্ট করে ওয়াল্টার রিড হাসপাতালের চিকিৎসার প্রশংসা করে জানান, সবার সম্মিলিত প্রচেষ্টায় এখন অনেকটাই ভালো বোধ করছেন তিনি।

প্রথমবারের মতো মাস্ক এবং সাদা গাউন পরে সংবাদ সম্মেলনে আসেন ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক। বলেন, ট্রাম্প খুব তাড়াতাড়ি সেরে উঠছেন। তাতে তারা অত্যন্ত আনন্দিত। সংবাদ সম্মেলনের শুরুতে ট্রাম্পের চিকিৎসক বলেন, সতর্কতার জন্য তাকে হাসপাতালে নেয়া হয়েছে। বলেন, প্রেসিডেন্টের করোনা শনাক্ত হয়েছে ৭২ ঘণ্টা। প্রথম এক সপ্তাহ, ৭ থেকে ১০ দিন পর্যন্ত সবচেয়ে জটিল।

এখন পর্যন্ত ট্রাম্পকে অক্সিজেন দিতে হয়নি জানিয়ে হোয়াইট হাউসের চিকিৎসক শন কনলি জানান, অনেকটাই সুস্থ আছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত ২৪ ঘণ্টায় ট্রাম্পের শরীরে জ্বর ছিল না। প্রেসিডেন্টের শারীরিক অবস্থার উন্নতিতে আমি এবং আমার দল খুবই সন্তুষ্ট।

এদিকে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার ক্যাম্পেইন ম্যানেজার বিল স্টেপিয়েনেরও করোনা ধরা পড়েছে। একজন জ্যেষ্ঠ কর্মকর্তা জানান, এখন থেকে স্টেপিয়েন বাসায় থেকে কাজ করবেন।

হোয়াইট হাউসের সাবেক কাউন্সিলর কেলিয়ান কনওয়েসহ প্রেসিডেন্টের কয়েকজন ঘনিষ্ঠ সহযোগীরও করোনা পজিটিভ আসে।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১