রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন

নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা

নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা

করোনাভাইরাস পরিস্থিতির কারণে দীর্ঘদিন পর নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে গত সোমবার (১০ আগষ্ট) রাত নয়টায় সিটির কুইন্সের জামাইকাস্থ সাপ্তাহিক বাংলাদেশ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি ডা. ওয়াজেদ এ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। সভায় কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের মধ্যে সহ-সভাপতি হাবিব রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলমগীর সরকার, অর্থ বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ, নির্বাহী সদস্য শেখ সিরাজুল ইসলাম, এবিএম সালাহউদ্দিন আহমেদ, শিবলী চৌধুরী কায়েস ও হাসানুজ্জামান সাকী উপস্থিত ছিলেন। শারীরিক অসুস্থতার জন্য অপর কর্মকর্তা সৈয়দ ইলিয়াস খসরু এবং ব্যক্তিগত অসুবিধার জন্য মোহাম্মদ সোলায়মান সভায় অনুপস্থিত ছিলেন।
সভায় নতুন সদস্যদের আবেদন গ্রহণ, বকেয়া মাসিক চাঁদা পরিশোধ, দেশ-বিদেশের সমসাময়িক বিষয় নিয়ে প্রতিমাসে একটি ভার্চুয়াল সভা করা সহ বেশকিছু বিষয় আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও সভায় করোনাভাইরাস/কোভিড-১৯ সংক্রমণে ফটো সাংবাদিক এ হাই স্বপন সহ যারা মৃত্যুবরণ করেছেন তাদের জন্য শোক প্রস্তাব গ্রহণ এবং তাদো বিদেহী আতœার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন রশীদ আহমদ।
সভার সিদ্ধান্ত মোতাবেক নতুন সদস্যের আবেদন বাছাইয়ের জন্য ৩ সদস্যের একটি ‘বাছাই কমিটি গঠন’ করা হয়। গঠনতন্ত্র মোতাবেক এই কমিটির প্রধান হিসেবে সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ দায়িত্ব পালন করবেন। কমিটির অপর দুই সদস্য হলেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ ও বর্তমান কোষাধক্ষ মমিনুল ইসলাম মজুমদার। এছাড়া ভার্চুয়াল সভা পরিচালনার জন্য সাবেক সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েস ও নির্বাহী সদস্য হাসানুজ্জামান সাকীকে দায়িত্ব দেয়া হয়।
প্রেসক্লাবের কার্যকরী কমিটির পরবর্তী সভা নিউইয়র্কের ব্রঙ্কসে করার সিদ্ধান্ত গৃহীত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All Rights Reserved © 2020
Design BY Positive It Usa
ThemesBazar-Jowfhowo